পঞ্জিকা ২০২০ APK icon

পঞ্জিকা ২০২০ APK for Android Free Download

4.6 (5)
Apps, Lifestyle
App By:
Hatsani Store
Version:
v1.3 for Android
Updated On:
Nov 18, 2020

পঞ্জিকা ২০২০ এপিপি সহ আজকের পূর্ণ ক্যালেন্ডার (সনের সিদ্ধান্তের ভিত্তিতে)

এডি ক্যালেন্ডার - 2020

বাংলাদেশ বাংলাদেশ একাডেমি দ্বারা প্রবর্তিত বাংলা তারিখ গণনা করার পদ্ধতি অনুসারে, ২০২০-এর বাঙালি ক্যালেন্ডারটি বাংলাদেশে সরকারীভাবে গৃহীত বাংলা ক্যালেন্ডার। দ্রষ্টব্য যে এটি পশ্চিমবঙ্গের traditionalতিহ্যবাহী বাংলা ক্যালেন্ডারের সাথে একেবারে মেলে না। বছর 2020 1428 সালে বাংলায় শুরু হয়েছিল এবং 1428 এ শেষ হয়েছিল।

বাংলা পাঞ্জিকা পাজি 2020: বাংলাদেশ এবং ভারত - আপনার স্মার্টফোনের জন্য একটি সম্পূর্ণ বাংলা ক্যালেন্ডার (আলমানাক ক্যালেন্ডার)। বাঙালি পাঞ্জিকা অ্যাপ (হিন্দু পঞ্চং) হ'ল আপনার দৈনন্দিন প্রয়োজনের সম্পূর্ণ সমাধান। এই দৈনিক পত্রিকায় পঞ্চগম (হিন্দু ধর্ম ক্যালেন্ডার), সপ্তাহের দিন, বাংলা মাসের নাম এবং বাংলাদেশ ও ভারতে বর্তমান বাংলা বছরের নাম এবং গ্রেগরিয়ান ক্যালেন্ডারের তারিখ অন্তর্ভুক্ত রয়েছে।

2020 পঞ্জিকা

লোকনাথ ক্যালেন্ডার 1428 পিডিএফ ডাউনলোড করুন

28 বাংলা ক্যালেন্ডার 1428

✔ ইংরেজি ক্যালেন্ডার 2019

সরকারী ছুটি

প্রতি মাসের নতুন মাস

প্রতি মাসের পূর্ণিমার তারিখ

একাদশ তারিখ

ভারতের মাসিক উত্সব তারিখ (বাংলাদেশ এবং ভারত)

✔ বাংলা এবং ইংরেজি ক্যালেন্ডার একসাথে

প্রতি মাসের বিশেষ দিন

মদন গুপ্তের ফুলের ক্যালেন্ডার

ক্যালেন্ডার প্রদর্শন বিধি

পুরানো ক্যালেন্ডার

মোহাম্মদী ক্যালেন্ডার

1428 থেকে ক্যালেন্ডার

প্রতিদিনের ক্যালেন্ডার

পঞ্জিকা ২০২০ এপিকে সরাসরি ডাউনলোড করার লাভ এবং পরিণতিগুলি কী কী?

পেশাদাররা:

  • তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে আপনি সরাসরি অ্যাপ্লিকেশনটির যে কোনও সংস্করণ ডাউনলোড করতে পারেন। আপনার কাছে বেশিরভাগ সংস্করণের অ্যাপ সংরক্ষণাগার থাকতে পারে এবং আপনার প্রয়োজনীয়তা অনুসারে এগুলি ডাউনলোড করতে পারেন।
  • প্লে স্টোর থেকে আলাদা, ডাউনলোড করা তাত্ক্ষণিক, আপনাকে পর্যালোচনা প্রক্রিয়া ইত্যাদির জন্য অপেক্ষা করতে হবে না etc.
  • ডাউনলোডের পরে, আপনার মেমরি কার্ড / সিস্টেমের মেমোরিতে একটি এপিকে ফাইল রয়েছে। সুতরাং আপনি ডাউনলোড না করে এগুলি বহুবার আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করতে পারেন।

কনস:

  • তৃতীয় পক্ষের উত্স থেকে অ্যাপস ডাউনলোড করা সাধারণত গুগল দ্বারা পরীক্ষা করা হয় না। সুতরাং এটি আপনার ফোনের পক্ষে ক্ষতিকারক হতে পারে।
  • APK ফাইলগুলিতে এমন ভাইরাস থাকতে পারে যা আপনার ফোন থেকে ডেটা চুরি করে বা আপনার ফোনের ক্ষতি করে।
  • আপনার অ্যাপ্লিকেশনগুলি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে না কারণ তাদের সাধারণত গুগল প্লে স্টোরে অ্যাক্সেস থাকে না।

আমি কীভাবে আমার অ্যান্ড্রয়েড ফোনে পঞ্জিকা ২০২০ এপিকে ইনস্টল করতে পারি?

  1. ডাউনলোড শুরু করতে উপরের বোতামটি ক্লিক করে আপনি পঞ্জিকা ২০২০ এপিকে ডাউনলোড করতে পারেন। ডাউনলোড শেষ হয়ে গেলে, আপনি আপনার ব্রাউজারের "ডাউনলোড" বিভাগে APK পাবেন। আপনি আপনার ফোনে এটি ইনস্টল করার আগে আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে আপনার ডিভাইসে তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন অনুমোদিত allowed
  2. এটি সম্ভব করার জন্য, ধাপগুলি বেশিরভাগ নীচের মতো। মেনু> সেটিংস> সুরক্ষা> খুলুন এবং অজানা উত্সগুলির জন্য চেক করুন যাতে আপনার ফোন গুগল প্লে স্টোর ব্যতীত অন্য উত্স থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারে।
  3. উপরের পদক্ষেপটি শেষ করার পরে, আপনি আপনার ব্রাউজারে "ডাউনলোড" এ যেতে পারেন এবং একবার ডাউনলোড করা ফাইলটি আলতো চাপতে পারেন। অনুমতি জিজ্ঞাসা করে একটি ইনস্টলেশন প্রম্পট উপস্থিত হবে এবং আপনি ইনস্টলেশন ধাপগুলি সম্পূর্ণ করতে পারেন।
  4. ইনস্টলেশন সম্পূর্ণ হয়ে গেলে, আপনি যথারীতি অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

স্ক্রিনশট এবং চিত্র


সচরাচর জিজ্ঞাস্য

প্রশ্ন: অ্যাঙ্কারসাল্ট.কম কীভাবে পঞ্জিকা ২০২০ এপিকে 100% সুরক্ষার গ্যারান্টি দিতে পারে?

উত্তর: যদি কেউ ApkResult.com থেকে একটি APK ফাইল ডাউনলোড করতে চায় তবে আমরা গুগল প্লেতে প্রাসঙ্গিক এপিএল ফাইলটি পরীক্ষা করে দেখি এবং ব্যবহারকারীরা সরাসরি এটি ডাউনলোড করার অনুমতি দেয় (অবশ্যই তারা আমাদের সার্ভারে ক্যাশে থাকে)। যদি APK ফাইলটি গুগল প্লেতে বিদ্যমান না থাকে তবে আমরা এটি আমাদের ক্যাশে খুঁজে পাব।

প্রশ্ন: আমি যখন APKKesult.com থেকে APK ইনস্টল করি তখন আমি প্লে স্টোর থেকে পঞ্জিকা ২০২০ অ্যাপ এপিকে আপডেট করতে পারি?

উত্তর: হ্যাঁ, অবশ্যই প্লে স্টোর আপনার পরিষেবা (পৃষ্ঠা লোডিং) ডাউনলোড এবং ইনস্টল করার ব্যতীত গুগলের সার্ভারগুলি থেকে ডাউনলোডগুলি ইনস্টল করে এবং অ্যাপক্রেসালট ডটকমের মতো ওয়েবসাইটগুলি থেকে পৃষ্ঠা লোড একই।

আপনি প্লে স্টোরের নতুন সংস্করণে প্লে স্টোর অ্যাপ্লিকেশনটির সংস্করণটি পাওয়ার সাথে সাথে একটি আপডেট শুরু হবে।

প্রশ্ন: পঞ্জিকা ২০২০ এপিকে ডাউনলোড করার জন্য অ্যান্ড্রয়েড অ্যাপের অনুমতি প্রয়োজন কেন?

উত্তর: অ্যাপ্লিকেশনগুলির জন্য আপনার ডিভাইসের কয়েকটি সিস্টেমে অ্যাক্সেস প্রয়োজন। আপনি যখন কোনও অ্যাপ্লিকেশন ইনস্টল করেন, আপনাকে সেই অ্যাপ্লিকেশনটি চালানোর জন্য প্রয়োজনীয় সমস্ত অনুমতি সম্পর্কে অবহিত করা হবে।

উপসংহার

এই পর্যালোচনাটি অবশ্যই পঞ্জিকা ২০২০ অ্যাপকে নিয়ে আপনার সমস্ত প্রশ্ন পূরণ করেছে, এখন অ্যান্ড্রয়েড এবং পিসির জন্য এই দুর্দান্ত অ্যাপটি ডাউনলোড করুন এবং এটি উপভোগ করুন। আপনি যদি পঞ্জিকা ২০২০ অ্যাপ পছন্দ করেন তবে দয়া করে এটি আপনার বন্ধুরা এবং পরিবারের সাথে ভাগ করুন।

Download পঞ্জিকা ২০২০ APK is located in the Lifestyle category and was developed by Hatsani Store's. The average rating on our website is 4.6 out of 5 stars. However, this app is rated 4 out of 5 stars according to different rating platforms. You can also respond পঞ্জিকা ২০২০ APK on our website so that our users can get a better idea of ​​the application. If you want to know more about পঞ্জিকা ২০২০ APK, you can visit the official developer website for more information. The average rating is rated by 9711 users. The app was rated 1-star by 13 users and 5-star by 2010 users. The app has been downloaded at least 3227 times, but the number of downloads can reach 64540. Download পঞ্জিকা ২০২০ APK If you need a free app for your Action device, but you need 4.0.3+ version or higher to install this app.


What's New

  • বাগ সমাধান হয়েছে।
  • ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস।
  • গতি বুস্ট করা।
We believe you have reached your destination to find out পঞ্জিকা ২০২০ APK. We recommend you try out other apps as well which are popular on the web. These are the apps, you will love to use 777 Slots Real Money APK , Philboss APK , Wecashgrow APK , Tiranga Mod APK , Linky Mod APK , .
Package name https://play.google.com/store/apps/details?id=com.hatsanistore.ponjika
MD5 gcvy676rh98cdvab34e180c53ffd75
SHA1 5244AOPC3895GHDK7852PLED1029ICOE
Download it on play store
The application was released on Nov 18, 2020, and has been available on ApkResult ever since. The current version is v1.3 and since then it has been downloaded more than 38391 times from our platform. The app is available in English and 15 others languges with full version that you will download. Download the APK and open it with your favorite file manager. Tap the file name to install. If the installation does not start, you need to enable unknown sources in your Android settings. The app was updated on Nov 18, 2020. If you would like to write a review, install this app and rate it on our website. The download is as direct as our speed and we provide direct links to all available versions of পঞ্জিকা ২০২০ APK for free. Please note that we provide both basic and pure APK files and faster download speeds for পঞ্জিকা ২০২০ APK. You can also download পঞ্জিকা ২০২০ APK APK and run it with the popular Android Emulators.

Updated to version v1.3!